২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

১৪ বছর পালিয়ে থাকার পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী নজরুলকে গ্রেফতার

আপডেট: মার্চ ১৯, ২০২৪

বিজয় নিউজঃঃ ১৪ বছরেরও বেশি সময় পালিয়ে থাকার পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামী নজরুল ইসলাম (৫৩) র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে।
পিরোজপুর জেলা সদরের কৃষ্ণচূড়া এলাকা থেকে সোমবার দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৯ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মিডিয়া সেল।
গ্রেফতার নজরুল পিরোজপুর জেলার সদরের চলিশা এলাকার মৃত জাবেদ আলী খানের ছেলে।
এর আগে ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর পিরোজপুরের ধূলিয়ারী কদমতলা গ্রামের একটি ডোবা থেকে অজ্ঞাতনামা হিসেবে নজরুলের স্ত্রী নাসিমার (২০) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। সেই মামলায় নজরুলকে যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা অর্থদণ্ড দেন আদালত। ঘটনার পর থেকেই নজরুল পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেন আদালত।
র‌্যাব জানায়, গত ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর পিরোজপুর সদর থানাধীন ধূলিয়ারী কদমতলা গ্রামের একটি ডোবা থেকে অজ্ঞাতনামা নারীর হাত-পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্তে বের হয়ে আসে অজ্ঞাতনামা নারী হচ্ছে সাজাপ্রাপ্ত নজরুল ইসলামের স্ত্রী নাসিমা (২০)। এ ঘটনায় নজরুলের সম্পৃক্ততা পাওয়ায় আদালত থাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।
র‌্যাব আরও জানায়, র‌্যাব ৮ ছায়াতদন্ত করে এবং আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দণ্ডপ্রাপ্তের অবস্থান শনাক্ত করা হয়। পরে সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার

45 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন