২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ধর্মপাশায় ইউনিয়ন পরিষদ নির্বাচনী পোষ্টার ছিড়াকে কেন্দ্র করে উত্তেজনা

আপডেট: জুন ৭, ২০২১

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী পোষ্টার ছিড়ায় ওই গ্রামে উৎত্তেজনা বিরাজ করছে।
অনুসন্ধানে জানা যায়, ধর্মপাশা সদর ইউপির দুধবহর গ্রামের বাসীন্দা মোঃ সোহেল তালুকদার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর ইউপির ৪নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হিসেবে প্রতীদ্বন্দীতা করার জন্য মহান বিজয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জননেত্রী শেখ হাসিনার ছবি ও স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এর ছরিসহ ওয়ার্ড বাসীকে শুভে”ছা জানিয়ে একটি নির্বাচনী পোষ্টার করেন। ওই পোষ্টার ৪নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে লাগানোর পর ওই গ্রামের কিছু অসৎ ব্যক্তিরা রাতের অন্ধকারে পোষ্টার গুলো ছিড়ে পেলায় ওই গ্রামে একে অপরকে দুষারোপ করছে। এনিয়ে উৎত্তেজনা বিরাজ করছে বলে গ্রামবাসী জানিয়েছেন।
এব্যাপারে ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দুধবহর গ্রামের মোঃ সোহেল তালুকদার বলেন, আমরা আওয়ামী লীগ পরিবারের সদস্য জম্ম লগ্ন থেকে আওয়ামী লীগ করে আসচ্ছি। আমি নিজেও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলাম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হিসেবে নির্বাচন করার জন্য ওয়ার্ড বাসীকে শুভেচ্ছা জানিয়ে একটি পোষ্টার করে বিভিন্ন স্থানে লাগানোর পর প্রতিপক্ষরা আমার পোষ্টার গুলো ছিড়ে পেলছে।

99 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন