২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে প্রতিবন্ধীদের কর্ম সংস্থান বিষয়ক আলোচনা সভা

আপডেট: জানুয়ারি ২৪, ২০২০

বিজয় নিউজ;: বরিশাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বরিশাল জেলা প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা কমিটি ও বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা বিপিইউএসএর আয়োজনে বরিশালের শিল্প মালিক ও বিশিষ্ট ব্যবসায়ীদের সাথে প্রতিবন্ধী ব্যক্তিদের বেকারত্ব দূর তথা কর্মসসংস্থান সৃষ্টি সংক্রান্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিসিকের শিল্প মালিকগণ ,কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ীগণ, চাকুরি প্রত্যাশি প্রতিবন্ধী ব্যক্তিবর্গ,এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উপস্থিত শিল্প মালিক ও কর্মকর্তাগণ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানে প্রতিবন্ধী ব্যক্তিদের চাকুরি দেওয়ার প্রতিশ্রুতি দেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক জনাব এস,এম অজিয়র রহমান ও বিশেষ অতিথি হিসেবে জনাব মোঃ জালিস মাহমুদ উপ-মহাব্যবস্থাপক বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বরিশাল ও মিঃ সায়মন ব্রিজার প্রতিনিধি এসইএস জার্মানী উপস্থিত ছিলেন।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখাসহ প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার বিষয়ে আলোচনা করেন বদিউল আলম প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক বিপিইউএস ও রাষ্ট্রিয় পুরস্কার প্রাপ্ত ব্যক্তি। অনুষ্ঠানের মূলপ্রবন্ধ পাঠ করেন মিস্ মিঠু মধু প্রধান সমন্বয়কারী বিপিইউএস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব সাজ্জাদ পারভেজ প্রবেশন অফিসার (জেলা) সমাজসেবা অধিদপ্তর,বরিশাল। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব আল-মামুন তালুকদার উপপরিচালক সমাজসেবা কার্যালয়, বরিশাল।

78 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন