২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

হিজলায় মোবাইল ফোনের দোকানে  চুরি

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০

হিজলা প্রতিনিধি :: বরিশালের হিজলা উপজেলার কাউরিয়া বন্দরে তামান্না টেলিকম নামক একটি দোকানে 26 সেপ্টেম্বর শনিবার রাতে দর্ধর্চুর্ষ চুরির ঘটনা ঘটে। এসময়ে চোরেরা মোবাইল ফোন ও নগদ টাকা সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল নিয়ে সটকে পরে।

সুত্র যানায় রাত আনুমানিক ৯ টা থেকে ১০টার মধ্যে দোকান মালিক ইদ্রিসুর রহমান বাড়ি চলে যান। রবিবার সকাল ৮ টার দিকে দোকান খুললে দেখেতে পান তার দোকানের সিলিং ভাংগা, ছাদের অংশে টিন কাটা, সোকেজে রাখা রাখা মোবাইল ফোনগুলো নেই। দোকানের মালিক ইদ্রিস জানান, তার দোকান থেকে নগদ টাকা ও স্যামসাং, সাওমি, ভিবো সহ অন্যান্য ফোন সহ আনুমানিক ৪ থেকে ৫ লক্ষ টাকার মালামাল চুরি করা হয়েছে।
তিনি জানান, এ নিয়ে মোট ৩ বার তার দোকানে চুরির ঘটনা ঘটে, চোরেরা দোকানের সিসি ক্যামেরা বন্ধ করে দেয়। প্রতিবারের ঘটনায় প্রসাশনের সরনাপন্ন হয়েছি এবং সাধারন ডাইরিও করেছি, কিন্তু সবশেষে তেমন কোন ফলাফল পাইনি।

কাউরিয়া বন্দর সভাপতি অশোক কুমার চ্যাটার্জী জানান, ইতোমধ্যে কয়েক দফা বাজারে চুরির ঘটনা ঘটে। বার বার পুলিশে খবর দিলেও কোন সমাধান পাইনি। বাজার ব্যবসায়ীর পক্ষ থেকে চুরির প্রতিবাদে সোমবার মানববন্ধনের কর্মসূচী দিয়েছি।
হিজলা থানা ভারপ্রাপ্ত ও ওসি অসিম কুমার সিকদার বলেন এবং ওসি তদন্ত তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

147 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন