২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মজা করতে গিয়ে মৃত্যু নবজাতকের, অনুশোচনায় ২ মেয়ের আত্মহত্যা

আপডেট: জুলাই ৫, ২০২১

অনলাইন ডেস্ক :: সামাজিকে যোগাযোগমাধ্যম ফেসবুকে মজা করতে গিয়ে ভারতের কেরালা রাজ্যে মৃত্যু হয়েছে এক সদ্যোজাত শিশুর। যাদের ভুলের কারণে ওই শিশুর মৃত্যু হয়েছিল, পরে তারাও নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত জানুয়ারি মাসে কেরালার কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হলেও পরে মৃত্যু হয় তার।

পরে শিশুটির ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার খোঁজ পায়। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়ে সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, রেশমার ভাইয়ের মেয়ে ও আরও এক নারী নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তারাই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন।

পুলিশ এ বিষয়ে তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরই তারা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের সন্তানের মৃত্যু হয়েছে। তার একদিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দুজন।

পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আক্রান্ত হওয়ায় এখন তিনি কোয়ারেন্টিনে রয়েছেন।

বিজয় নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

137 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন