১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

বরিশাল হিজলা থানার ওসি বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে ইউপি চেয়ারম্যানের স্বারকলিপি প্রদান

আপডেট: জুলাই ১৮, ২০২১

বিজয় নিউজ:: বরিশাল জেলার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত জন প্রতিনিধি চেয়ারম্যান মোঃ এনায়েত হোসন হাওলাদারকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে বসা অবস্থায় হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার প্রবেশ করে অকথ্য ভাষায় গালি গালাজ করা বিভিন্ন মামলায় ঢুকিয়ে হয়রানি করার হুমকি প্রদর্শন করার ঘটনা সুষ্ট তদন্দের মাধ্যমে ন্যায় বিচার প্রত্যশা কামনা করে বরিশাল জেলা পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম) এর নিকট স্বারকলিপি প্রদান করা হয়েছে।

আজ রবিবার (১৮ই) জুলাই দুপুরে এই স্বারক লিপি প্রদান করা হলে পুলিশ সুপার অভিযোগ গ্রহন করে বরিশাল জেলা বিশেষ গোয়েন্দা শাখা (ডিএসবি)কে তদন্ত করে প্রকিবেদন দাখিল করার নির্দেশ দেন।

অভিযোগ ও স্মারকলিপি সূত্রে জানা গেছে। গত ১৪ই জুলাই হিজলা উপজেলার হল রুমে বিভিন্ন ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সাধারন সদস্য মেম্বার) শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলার সদর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও হিজলা হিজলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমন্ত্রিত অতিথি হিসাবে অংশ গ্রহন করে।

এসময় উক্ত অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান অঅলতাফ হোসেন কিছু আপত্তিকর বক্তব্য প্রদানকালে দলীয় কিছুর কর্মীর মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

এর কিছুক্ষন পরপরই দলীয় কর্মীদের মধ্যে দুটিভাগে বিভক্তি হয়ে নিজেরা মারামারিতে লিপ্ত হয়। আমি তখন নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে অবস্থান করছিলাম।

আমি এই সংবাদ পেয়ে নিছে গিয়ে উভয়কে শান্ত করে সবাইকে সরিয়ে দিয়ে পুনরায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে ফিরে আসি।

এর কিছুক্ষণ পর হিজলা থানার ওমি অসীম কুমার কুমার সিকদার নির্বাহী কর্মকর্তার কক্ষে প্রবেশ করে আমাকে অকথ্য ভাষায় গাল মন্দ করে এইক সময় তিনি বলেন আমাকে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করা হবে।

তিনি আরো অভিযোগ করে লিখিতভাবে জানান গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলায় আমার পুত্র সহ বহু কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এমন কি আমাকে বিভিন্ন মামলা জড়িয়ে হয়রানি করার মাধ্যমে আওয়ামী লীগ করার স্বাদ মিঠিয়ে দেবে বলে হুমকি প্রদর্শন করে।

এছাড়াও ওসি অসীম কুমার সিকদার বেশ কয়েক মাস ধরে হিজলা আওয়ামী লীগের নেতা কর্মীদের বিরুদ্ধে পুলিশকে বাদি করে একাধিক মামলা দি;য়ে হয়রানি করে যাচ্ছে।

তাই ঘটনার সুষ্ট তদন্তের মাধ্যমে অসীম কুমার সিকদারে বিরুদ্ধে ব্যবস্থ গ্রহনের দাবী জানান।

367 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন