১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

মধ্যনগর নবগঠিত উপজেলা সদর ইউনিয়নে হাত পা বাঁধা গলাকাঁটা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

আপডেট: আগস্ট ২২, ২০২১

ধর্মপাশায় মধ্যনগরে মৃত সুভাষ সরকারের মরদেহ ছবি-বিজয় নিউজ

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলা সদর ইউনিয়নের ফারুকনগর গ্রামের সামনে হাত পা বাঁধা গলাকাঁটা এক বৃদ্ধের মরদেহ ভাসমান অবস্থায় পুলিশ উদ্ধার করে।
অনুসন্ধান ও গ্রামবাসী সূত্রে জানা যায়, নবগটিত মধ্যনগর উপজেলা সদর ইউনিয়নের ফারুকনগর গ্রামের সুভাষ সরকার (৬২) গত ১৮আগষ্ট বুধবার সন্ধ্যারপর ব্যক্তিগত কাজে বাড়ী থেকে বেড়িয়ে যায়। ওই দিন সময়মতো বাড়ীতে না আসায় তার স্বজনরা বিভিন্ন স্থানে অনেক খুঁজাখুঁজির পর ওই দিন রাত প্রায় ১টার দিকে তার নিজ বাড়ীর সামনে গলাকাটা অবস্থায় হাত পা বাধা নদীতে ভাসমান অবস্থায় দেখে তার স্বজনরা থানা পুলিশকে অবগত করলে মধ্যনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) নির্মল চন্দ্র দে ঘঠনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুভাষ সরকার (৬২) মরদেহ সুনামগঞ্জ মর্গে প্রেরন করা হয়।
এব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) নির্মল চন্দ্র দে তিনি বলেন, গত ১৮ আগষ্ট রাত প্রায় ১টার সময় সদর ইউনিয়নের ফারুকনগর গ্রামের সুভাষ সরকার (৬২) কে তার বাড়ীর সামনে হাত পা বাঁধা গলাকাঁটা মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে মৃত সুভাষ সরকারের মেয়ে নিভা রানী তালুকদার বাদীহয়ে মধ্যনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

172 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন