১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

সুনামগঞ্জে স্থানীয় নেতা কর্মীকে বাদ দিয়ে মধ্যনগর উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর নবগঠিত উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে ১১ সেপ্টেম্বর দুই মন্ত্রী মধ্যনগর আসলেও স্থানীয় আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ সকল নেতাকর্মীদের বাদ দিয়ে প্রগ্রাম করছেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন। এর প্রতিবাদে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠন গতকাল ১০ সেপ্টম্বর শুক্রবার বিকাল ৪টায় মধ্যনগর বাজার অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পরিতোষ সরকার লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন মধ্যনগর থানাকে উপজেলায় রুপান্তরিত করার জন্য দীর্ঘ ৩৫ বছর যাবৎ সংরাম পরিষদ নামে একটি কমিটির মাধ্যমে আন্দোলন কওে আসচ্ছি। মাঝখানে একটি কূচক্রি মহল আমাদেরকে বাদদিয়ে তারা উপজেলা বাস্তবায়ন নামে একটি কমিটি গঠন করে।
মধ্যনগর উপজেলার উদ্ধোধনী ভিত্তি প্রস্তর নিয়ে স্থানীয় সংসদ মোয়াজ্জেম হোসেন রতন মদদে,মধ্যনগর উপজেলা বাস্তবায়নের প্রকৃত নেতা কর্মীদের বাদ দিয়ে মধ্যনগর থানা আওয়ামী লীগকে পাশখাঁটিয়ে ,বিএনপি,জামাত থেকে আগত ও উনার ব্যাক্তিগত অনুসারীদের নিয়ে আওয়ামী লীগের অবদানকে ম্লান করার জন্য এবং উনার ব্যক্তিগত লাভের জন্য আওয়ামী লীগের দুজন মন্ত্রী মহোদয়ের মাধ্যমে আগামি কাল ১১ সেপ্টেম্বর শনিবার উদ্ধোধন করার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য আওয়ামী লীগের সম্মেলনের সময়ন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে উনার অনুসারীদের দিয়ে ভাংচুর ও মেহমানদের খাবার নষ্ট করেছিল। সেই প্রতিহিংসায় বর্তমান মধ্যনগর উপজেলায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের কমিটিকে সর্বক্ষেত্রে পাশখাঁটিয়ে উনার ব্যক্তিগত অনুসারীদের দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। আমরা চাই আমাদের এতদিনের লালিত স্বপ্নকে যিনি বাস্তবে রুপ দিয়েছেন, জাতির জনকের কন্যা আমাদের প্রিয়নেত্রী মাননীয় সফল প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনা মহোদয়ের মাধ্যমে উদ্ধোধন করা হউক।
মধ্যনগরবাসীসহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সবাই এটাই চায়।
উল্লেখ্য মধ্যনগর ৪ ইউনিয়ন স্বাধীনতার আগে ও পরে কোন সময় নৌকা পরাজিত হয়নি। সুতরাং মাননীয় সফল প্রধানমন্ত্রী মহোদয়ের মাধ্যমে মধ্যনগর উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপন করা হউক এটাই আমাদের প্রানের দাবি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন নূরী, সিনিয়র সহ সভাপতি প্রভাকর তালুকদার পান্না, সাধারন সম্পাদক পরিতোষ সরকার, সাংগঠনিক সম্পাদক অনুজ কান্তি দে, যুব ও ক্রিয়া সম্পাদক রিপন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোপাল সরকার, দপ্তর সম্পাদক সুদিন সরকার, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রানু ভট্টাচার্য্য, সদস্য দেবাশিষ তালুকদার দিপু, লিটন দত্ত প্রমুখ্য।

417 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন