২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নবগঠিত মধ্যনগর উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপনের পরিবর্তে গণসংবর্ধনা ও সুধীসমাবেস অনুষ্টিত

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

গণসংবর্ধনা অনুষ্টানে বক্তব্য রাখছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। ছবি- বিজয় নিউজ
গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর নবগঠিত উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপনের পরিবর্তে গণসংবর্ধনা ও সুধীসমাবেশ অনুষ্টিত হয়। উপলক্ষে গতকাল ১১ সেপ্টেম্বর শনিবার দুই মন্ত্রী মধ্যনগর আগমন উপলক্ষে সসনামগঞ্জের মধ্যনগর উপজেলা সদর মধ্যবাজার গণসংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়। মধ্যনগর উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ এর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি মুস্তাক আহমেদ এর সঞ্চালনায়,
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মোঃ হেলাল উদ্দিন। অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌর মেয়র
মধ্যনগর উপজেলার উদ্ধোধনী ভিত্তি প্রস্তর নিয়ে স্থানীয় সংসদ মোয়াজ্জেম হোসেন রতন মদদে,মধ্যনগর উপজেলা বাস্তবায়নের প্রকৃত নেতা কর্মীদের বাদ দিয়ে মধ্যনগর থানা আওয়ামী লীগকে পাশখাঁটিয়ে ,বিএনপি,জামাত থেকে আগত ও উনার ব্যাক্তিগত অনুসারীদের নিয়ে আওয়ামী লীগের অবদানকে ম্লান করার জন্য এবং উনার ব্যক্তিগত লাভের জন্য আওয়ামী লীগের দুজন মন্ত্রী মহোদয়ের মাধ্যমে আগামি কাল ১১ সেপ্টেম্বর শনিবার উদ্ধোধন করার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য আওয়ামী লীগের সম্মেলনের সময়ন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে উনার অনুসারীদের দিয়ে ভাংচুর ও মেহমানদের খাবার নষ্ট করেছিল। সেই প্রতিহিংসায় বর্তমান মধ্যনগর উপজেলায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের কমিটিকে সর্বক্ষেত্রে পাশখাঁটিয়ে উনার ব্যক্তিগত অনুসারীদের দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। আমরা চাই আমাদের এতদিনের লালিত স্বপ্নকে যিনি বাস্তবে রুপ দিয়েছেন, জাতির জনকের কন্যা আমাদের প্রিয়নেত্রী মাননীয় সফল প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনা মহোদয়ের মাধ্যমে উদ্ধোধন করা হউক।
মধ্যনগরবাসীসহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সবাই এটাই চায়।
উল্লেখ্য মধ্যনগর ৪ ইউনিয়ন স্বাধীনতার আগে ও পরে কোন সময় নৌকা পরাজিত হয়নি। সুতরাং মাননীয় সফল প্রধানমন্ত্রী মহোদয়ের মাধ্যমে মধ্যনগর উপজেলার ভিত্তি প্রস্তর স্থাপন করা হউক এটাই আমাদের প্রানের দাবি।
প্রধান অতিথির সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি তিনি বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষধা মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেথেছিলেন, তা এখন দেশ রতœ শেখ হাসিনা তা বাস্তবায়ন করছেন। ওই অনুষ্টানে মধ্যনগর প্রশাসনিক উপজেলা ঘোষনা করে ভিত্তি প্রস্তরের কথা থাকলেও তা দলীয় ক্ষুন্দলের কারনে তা বাতিল কেন্দ্রীয় কমান্ড।

 

364 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন