২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ইউপি সদস্যকে না পেয়ে মাকে কুপিয়ে হত্যা, বাবা আহত

আপডেট: অক্টোবর ৮, ২০২১

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির কাঁঠালিয়ায় ইউপি সদস্যের মা হাসিনা বেগম (৫০) নামে এক নারীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সময় তার স্বামী মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে। হাসিনা বেগম রিপন জমাদ্দারের মা।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁধ কেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যের মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

দুর্বৃত্তদের কোপে হাসিনা বেগমের বাঁ হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনে হেরে যাওয়া তার প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তার মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় যুগান্তরকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

124 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন