২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট: নভেম্বর ১৬, ২০২১

ইয়াছিনুল ঈমন,ভোলা প্রতিনিধি:; ভোলা সদরে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ভোলা সদর উপজেলার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মোনালিসা গলির এক বাসার রান্নাঘর থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থীর নাম যাওয়াত সাদনাম অর্নব। সে এ বছর ভোলা সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশ নেয়। ওই বাসায় মা আয়েশা জেরিন ও নানির সঙ্গে থাকত অর্নব। ওই বাসার মালিক ও অর্নবের খালু নাজমুল হুদা আমেরিকা প্রবাসী।

অর্নবের মা আয়েশা জানান, অর্নবের জন্মের আগেই স্বামী এ কে এম আসাদুজ্জামানের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় তার (আয়েশা)। তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই বাবার আদর থেকে বঞ্চিত অর্নব। বেশ কিছুদিন ধরে সে হতাশাগ্রস্ত ছিল। বাবার ওপর অনেক অভিমান জমে ছিল অর্নবের। এ কারণে আত্মহত্যা করতে পারে আমার ছেলেটা।’

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে।

ওসি বলেন, ‘বাসার রান্নাঘরে আড়া থেকে ঝুলছিল অর্নবের দেহ। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানানো যাবে।’

252 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন