৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
কৃষকের ধানের মণ কেজিতে ৪৩ , ব্যবসায়ীর সাড়ে ৪০ কেজিতে বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব)

রমধ্যনগর থানা পুলিশ ভারতের সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ ও সরমজানসহ ৭জন গ্রেপ্তার

আপডেট: নভেম্বর ২৩, ২০২১

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের নবর্নিমিত মধ্যনগর উপজেলাধীন মধ্যনগর থানা পুলিশ গুপন সংবাদের বিত্তিতে বংশীীকুন্ড উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী কয়েকটি গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদ ও মদ তৈরীর স্বরনজামসহ ৭জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
অনুসন্ধানে জানা যায়, মধ্যনগর থানা পুলিশ গুপন সংবাদের বিত্তিতে বৃহসপ্তিবার সন্ধ্যায় ভারতের সীমান্তবর্তী উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের ইছামারী গ্রামে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ ও মদ তৈরীর উপকরণ ও ১৪১ লিটার (ওয়াশ) ও ২ লিটার মদসহ ৭ জনকে গ্রেপ্তার কওে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ইছামারী গ্রামের জুয়া কিম তজু (৫২), রুপনগর গ্রামের আদ্দুল কুদ্দুস (৪২) জামালপুর গ্রামের আলম (৩০) একই গ্রামের কামরুল ইসলাম (২৬), আন্তরপুর গ্রামের হারুন মিয়া (২৯), মোঃ টিটু মিয়া গোলগাঁও গ্রামের শফিকুল ইসলাম (২৪ কে গ্রেপ্তার করে মাদক দ্রব্য আইনে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়।
এব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) নির্মল চন্দ্র দে তিনি বলেন,গুপন সংবাদের বিত্তিতে ১৮ নভেম্বর সন্ধ্যায় ভারতের সীমান্তবর্তী উত্তর বংশীকুন্ডা গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদ, মদ তৈরীর স্বরমজামসহ ৭জনকে গাতে নাতে গ্রেপ্তার করী। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আমদ দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোর্পদ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন