২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

ভোলা প্রতিনিধি::ভোলায় মদনপুর ইউনিয়ন নির্বাচনের পরবর্তি ইস্যুকে কেন্দ্র করে গুলি করে হত্যা করা হয় যুবলীগ নেতা খোরশেদ আলম টিটুকে। সেই ঘটনার  বিচারের দাবিতে আজ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।

এতে আওয়ামী লীগ, যুবলীগ, ইউনিয়নবাসীসহ সচেতন নাগরিক সমাজের ব্যানারে দেখা যায় কয়েক হাজার মানুষ। এ সময় মূল ঘাতক জামাল উদ্দিন চকেটসহ ১৬ আসামিকে গ্রেফতার না করা হলে কঠিন আন্দোলন করার আল্টিমেটাম দেওয়া হয়। শুক্রবার টিটুকে গুলিকরে হত্যা করে সন্ত্রাসীরা।

নির্বাচনের পরে শুক্রবার এলাকার মানুষের সঙ্গে মতবিনিময় ও মিলাদ শেষে নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নু তার নেতাকর্মীদের নিয়ে খেয়া ট্রলার যোগে মেঘনা নদী পাড়ি দিয়ে বাড়ি ফিরছিলেন। ভোলার ধনিয়া নাছির মাঝি এলাকায় ট্রলার ঘাট দেওয়ার আগ মুহুর্তে দুটি স্পিডবোট যোগে সন্ত্রাসীরা এসে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় গুলিবিদ্ধ হয়ে টিটু মারা যান। ওই ঘটনায় এক জনকে গ্রেফতার করা হলেও মূল ঘাতকরা গ্রেফতার হয় নি।

এদিন প্রেসক্লাবের সামনের সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সচেতন নাগরিক সমাজের সভাপতি জেলা আইনজীবী সমিতির সম্পাদক নুরুল আমিন নুরন্নবী, বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. সফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পালাশ, নির্বাচিত ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নু, জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম।

87 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন