১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মধুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২৫, ২০২২

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ:“নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: তারিকুল ইসলাম সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেন।
উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় মৎস্য কর্মকর্তার হলরুমে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্হিত ছিলেন।
মতবিনিময় সভায়, জলাশয় সংরক্ষণে সচেতনতা সৃষ্টি, বিলুপ্তপ্রায় জাতের মৎস্য চাষে গুরুত্ব আরোপসহ বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন মৎস্য কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম। এসময় তিনি এক সপ্তাহ ব্যাপি
জাতীয় মৎস্য সপ্তাহে সকল দিবসে গনম্যাধম কর্মিগনকে উপস্থিত থাকার আহবান করেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সাংবাদিকদের আরও বলেন, এ বছর উপজেলা পর্যায়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাইকিং ,ব্যানার, পোষ্টার,ফেসটুন ইত্যাদি মাধ্যমে ব্যাপক প্রচারণা, সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা, উদ্বোধনী র‍্যালী ও আলোচনা সভা, সফল মৎস চাষীদের পুরস্কার বিতরণ, মাছের পোনা অবমুক্ত করন ,প্রামান্য চিত্র প্রদর্শন, মৎস্য চাষীদের সাথে বিভিন্ন বিষয়ে বিশেষ পরামর্শ প্রদান,পুকুরের মাটি ও পানি পরিক্ষা সহ মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন