৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার

২৬ মামলার আসামি সুমি গ্রেফতার

আপডেট: অক্টোবর ২১, ২০২২

কিশোরগঞ্জ প্রতিনিধি:: কিশোরগঞ্জের ভৈরবে মাদককারবারি সুমি বেগমকে পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে রয়েছে ২৬টি মাদক মামলা।
বৃহস্পতিবার রাতে ৫১ পিস ইয়াবাসহ পুলিশ তাকে শহরের পঞ্চবটি এলাকা থেকে গ্রেফতার করে। থানায় তার বিরুদ্ধে একটি ওয়ারেন্ট রয়েছে। বাকি ২৪ মামলায় সুমি আদালত থেকে জামিনে আছেন।

পুলিশ জানায়, মাদকসম্রাজ্ঞী সুমি বেগম দীর্ঘদিন ধরে ভৈরবে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে। তার অধীনে রয়েছে একাধিক নারী, যাদের দিয়ে তিনি সীমান্তবর্তী এলাকা থেকে লাখ লাখ টাকার মাদক পরিবহণ করে ভৈরবে এনে কেনাবেচা করে থাকেন। গত একযুগ ধরে তিনি মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন ভৈরবে।

পুলিশ তাকে এ পর্যন্ত ২৬ বার মাদকসহ গ্রেফতার করে মামলা দিয়ে আদালতে চালান দিলেও ২৪টি মামলায় সুমি জামিন পেয়ে যায়। একটি মামলায় ওয়ারেন্ট ছিল থানায়। পলাতক অবস্থায় তাকে ধরতে পুলিশ একাধিকবার অভিযান চালানোর পর বৃহস্পতিবার রাতে তাকে ইয়াবাসহ আবারও গ্রেফতার করে।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. কায়সার আহমেদ জানান, তার বিরুদ্ধে গত ১২ বছরে থানায় ২৬টি মামলা হলেও এখনো পর্যন্ত কোনো মামলায় তার সাজা হয়নি। তাকে আদালতে চালান দিলে আইনজীবীরা তাকে জামিনে মুক্ত করে।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন