৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পুরুষাঙ্গ কাটা লাশ উদ্ধার,পুলিশের ভিন্ন শুর

আপডেট: নভেম্বর ১১, ২০১৯

বিজয় নিউজ:: ভৈরবে জামাল মিয়া (৩৫) নামে এক শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার (১০ নভেম্বর) সন্ধ্যার পর ভৈরবের রঘুনাথপুর এলাকার একটি বাগান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এসময় জামালের পিঠ, ডান হাত, কান ও পুরুষাঙ্গ কাটা ছিল।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে গতকাল রোববার (১০ নভেম্বর) রাতে ভৈরব থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহতের লাশ সোমবার (১১ নভেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠিয়েছে পুলিশ।

জামালের স্ত্রী বিলকিছ বেগম জানায়, শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যার পর জামাল বাসা থেকে বের হয়। পরদিন খবর পায় তার লাশ পাওয়া গেছে। কে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে তিনি কিছুই বলতে পারছে না। জামাল মিয়া এলাকায় শ্রমিকের কাজ করতো। স্ত্রী ও তার তিন সন্তান রয়েছে।

জামালের চাচাতো ভাই ফরহাদ জানায়, ভৈরব শহরের গাছতলাঘাট এলাকার এক নারীর সঙ্গে তার পরকীয়া প্রেম ছিল। সে প্রায় মোবাইলে ওই নারীর সঙ্গে ফোনে কথা বলতো। ওই নারী একজন প্রবাসীর স্ত্রী বলে জানায় ফরহাদ।

তিনি আরও জানান, গত কয়েকদিন ধরে ওই নারী জামালকে তার বাসায় যেতে অনুরোধ করছিল। শনিবার সন্ধ্যায় একটি ফোন পেয়ে জামাল বাড়ি থেকে বের হয়। এসময় তার স্ত্রীর কাছে সে জানায় গ্রামের একটি গানের আসরে গান শুনতে যাচ্ছে এবং রাত ১২টার পর বাসায় ফিরবে। কিন্তু রাত তিনটা পর্যন্ত জামাল বাসায় না ফেরায় ঘটনাটি ভাসুরকে (স্বামীর বড় ভাই) জানায় তার স্ত্রী বিলকিছ। এরপর তাকে খোঁজাখুঁজি করলেও পাওয়া যায়নি।

গতকাল রোববার সন্ধ্যার পর ফরহাদ (চাচাতো ভাই) ফেসবুকে জামালের লাশ দেখে তার স্ত্রী বিলকিছকে ফোন করে ঘটনাটি জানায়। পরে পুলিশকে ঘটনাটি জানালে তারা জামালের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ভৈরব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বাহালুল খাঁন বাহার জানান, লোকজনের কাছ থেকে খবর পেয়ে রোববার রাতে নিহতের লাশ পুলিশ থানায় নিয়ে আসে। ঘটনাটি প্রেমঘটিত কীনা বা তাকে কারা কি কারণে হত্যা করেছে তদন্ত করা হবে।

96 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন