২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আন্ধারমানিকে নবম শ্রেনীর ছাত্রীর শ্লীলতা হানি-মামলা নেয়নি কাজিরহাট থানা

আপডেট: জুন ৩০, ২০২১

সাইফুল ইসলাম,হিজলা(বরিশাল):: থানা আরা দালালের রশি টানা টানিতে আটকে গেছে “সা— ” আইনী প্রক্রিয়া। কাজিরহাট থানা নিচ্ছেনা মামলা। আরা আন্ধারমানিক এলকার মোড়লেরা দাম উঠাচ্ছেন ইজ্জতের মূল্য।
২৭ জুন ৯টার দিকে স্থানীয় আন্ধারমানিক গ্রামের লিটন দেওয়ানের খালি ঘরের মাচায় জোর করে হাতমুখ বেধে ধরে নিয়ে শ্লীলতা হানি করে লিটন দেওয়ান। সেখান থেকে উদ্ধার করে ভুক্তভোগীর পরিবার।
গত চার দিনে আইনী সহায়তা পাননি ভুক্তভোগী। অসহায় মেয়েটির বাবা আজিজ খান দ্বারে দ্বারে ঘুরছে। ধর্ষক লিটন দেওয়ান আছেন বীর দর্পে।
ধষিতার চাচাতো ভাই মিলন খান, নেছার খান, সাকিব খান জানান, তারা ভুক্তভোগীকে লিটন দেওয়ানের ঘরের মাচা থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্যকে অবগিত করা হয়। এর পরে কাজিরহাট থানাকে লিখিত ভাবে অবহিত করি। এক পুলিশ আসলেও পরবর্তীতে আর খোজ নেননি থানা কর্তৃপক্ষ।
তাদের দাবি লিটন দেওয়ানের শ্বশুর মালেক বেপারী নিজের জামাতাকে বাঁচাতে মরিয়া। তিনিই টাকার বিনিময়ে বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে।
ভুক্তভোগীর বাবা আজিজ খান জানান, তিনি কাজিরহাট থানা, স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং মেম্বারকে অবহিত করেছেন। কোন পক্ষ এগিয়ে আসেনি। তিনি ন্যায় বিচার চান।
স্থানীয় ইউপি সদস্য লিটন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাজিরহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি তারাই দেখবেন। কাজিরহাট থানার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে ফোন রিসিভ করেননি।

214 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন