১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

আন্ধারমানিকে নবম শ্রেনীর ছাত্রীর শ্লীলতা হানি-মামলা নেয়নি কাজিরহাট থানা

আপডেট: জুন ৩০, ২০২১

সাইফুল ইসলাম,হিজলা(বরিশাল):: থানা আরা দালালের রশি টানা টানিতে আটকে গেছে “সা— ” আইনী প্রক্রিয়া। কাজিরহাট থানা নিচ্ছেনা মামলা। আরা আন্ধারমানিক এলকার মোড়লেরা দাম উঠাচ্ছেন ইজ্জতের মূল্য।
২৭ জুন ৯টার দিকে স্থানীয় আন্ধারমানিক গ্রামের লিটন দেওয়ানের খালি ঘরের মাচায় জোর করে হাতমুখ বেধে ধরে নিয়ে শ্লীলতা হানি করে লিটন দেওয়ান। সেখান থেকে উদ্ধার করে ভুক্তভোগীর পরিবার।
গত চার দিনে আইনী সহায়তা পাননি ভুক্তভোগী। অসহায় মেয়েটির বাবা আজিজ খান দ্বারে দ্বারে ঘুরছে। ধর্ষক লিটন দেওয়ান আছেন বীর দর্পে।
ধষিতার চাচাতো ভাই মিলন খান, নেছার খান, সাকিব খান জানান, তারা ভুক্তভোগীকে লিটন দেওয়ানের ঘরের মাচা থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্যকে অবগিত করা হয়। এর পরে কাজিরহাট থানাকে লিখিত ভাবে অবহিত করি। এক পুলিশ আসলেও পরবর্তীতে আর খোজ নেননি থানা কর্তৃপক্ষ।
তাদের দাবি লিটন দেওয়ানের শ্বশুর মালেক বেপারী নিজের জামাতাকে বাঁচাতে মরিয়া। তিনিই টাকার বিনিময়ে বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে।
ভুক্তভোগীর বাবা আজিজ খান জানান, তিনি কাজিরহাট থানা, স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং মেম্বারকে অবহিত করেছেন। কোন পক্ষ এগিয়ে আসেনি। তিনি ন্যায় বিচার চান।
স্থানীয় ইউপি সদস্য লিটন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাজিরহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি তারাই দেখবেন। কাজিরহাট থানার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে ফোন রিসিভ করেননি।

61 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন