১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

বরিশাল হিজলায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় পিতা পুত্র আহত-মামলা নেয়নি পুলিশ

আপডেট: জুলাই ১৭, ২০২১

হিজলা প্রতিনিধি:: বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচন করা এবং ভোট দেয়ায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করেছে বিজয়ী প্রার্থীর ভাইয়ের সমর্থকরা।ভুক্তভোগী মেমানিয়া ইউনিয়নের আব্দুর রশিদ ঢালী জানান ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচন করেন তিনি। একই দিন হিজলা উজেলা থেকে মেমানিয়ার টেকেরহাটের কাছে এললে গতিরোধ করে। একপর্যায় তাকে ও তার পুত্রের উপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষ,মিন্টু কবিরাজ, ইব্রাহিম মোল্লা, মোসলেম মোল্লা, মাসুদ খান, শুক্রর মোল্লা, মোকলেস কবিরাজ সহ ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী।তার ডাক চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
মোকলেছ কবিরাজের সাথে আলাপ করতে চাইলে তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, মারামারির ঘটনা তিনি শুনছেন। কিকারণে তা জানেন না।


ঢালী জানান, তিনি হিজলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।
হিজলা থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার জানান। ঘটনার সংবাদ শুনেছেন, পুলিশ পাঠানো হয়েছে।প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

165 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন