১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

এক নারী  বরিশালে চিকিৎসা করাতে এসে প্রতারণার শিকার,ব্যবস্থা নিচ্ছে পুলিশ

আপডেট: জুলাই ১৭, ২০২১

বিজয় নিউজ:: বরিশালে চিকিৎসা করাতে এসে অভিনব প্রতারণার শিকার হয়েছেন অসহায় এক নারী। পটুয়াখালীর গলাচিপা থেকে বরিশাল নগরীর রুপাতলী থেকে কৌশলে তাকে কাকলির মোড়ের ‘সাইথ ইবনে সিনা’ নামক ডায়াগনস্টিক সেন্টারে নেওয়া এবং সেখানে পরীক্ষা নিরীক্ষার নামে নগদ অর্থ হাতিয়ে নেয়া হয়। কাঙ্খিত চিকিৎসা না পেয়ে কান্নায় ভেঙে পড়ে খাদিজা নামের নারী। শনিবার (১৭ জুলাই) সকালের এই ঘটনায় নারী বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশে অভিযোগ করেছেন।

খাদিজা নামের নারী জানান, ১৪ জুন তিনি বরিশালে এসে মেডিসিন বিশেষজ্ঞ ডা. ভাস্কর সাহাকে দেখিয়ে গিয়েছিলেন এবং তার পরামর্শে শনিবার (১৭ জুলাই) গাড়িযোগে বরিশালের রুপাতলী আসেন। অভিযোগ, রুপাতলী পৌছানোর পরেই এক রিকশাচালক এসে তার কাছে কাগজপত্র দেখতে শুরু করে। এবং ডাক্তার দেখাতে এসেছি জানতে পেরে ভাস্কর সাহার ব্যবস্থাপত্রের নম্বর তার মোবাইলে তুলে ফোন দেওয়ার নাটক করে। পরক্ষণে দাবি করে, ভাস্কর সাহার সাউথ ইবনে সিনায় আছেন।

নারী জানান,ডায়াগনস্টিক নিয়ে যাওয়ার পরে বলা হয় রিসিপশনে থাকা এক যুবকও রিকশাচালকের ন্যায় ফোন দেওয়ার নাটক করেন এবং বলেন ডাক্তার ভাস্কর সাহার ‘ঠাকুর মা’ মারা গেছে, তিনি আজ বরিশালে নেই। এবং নারীকে তাদের ডায়াগনস্টিক সেন্টারের এক ডাক্তারকে দেখাতে বলেছেন।

এ ছাড়াও তিনি আরো জানান, একটি কক্ষে তাকে নিয়ে না দেখেই বেশকিছু পরীক্ষা করাতে বলে এবং সবমিলিয়ে সাত হাজার টাকা বিল এসেছে অবহিত। প্রত্যক্ষদর্শী একজন জানান, সাত হাজার টাকা বিল এসেছে শুনে নারী কান্নায় ভেঙে পড়েন এবং ডায়াগানস্টিকের অভ্যন্তরে চিৎকার শুরু করেন।

এই দৃশ্য দেখে পরে নারীকে এক ব্যক্তি সদর রোডস্থ ডাক্তার ভাস্কর সাহার চেম্বারের ঠিকানা দেন। এবং সেখানে গিয়ে নারী ভাস্কর সাহাকে দেখান।

নারী যে প্রতারণার শিকার হয়েছেন এই বিষয়টি ভাস্কর সাহাও বুঝতে পেরেছেন।
নারী প্রতারণার শিকার হওয়ায় বিষয়টি পুলিশকে অবহিত করেছে।এবং কোতয়ালি মডেল থানায় অভিযোগ করেন।

এই বিষয়ে কোতয়ালি মডেল থানায় ডিউটি অফিসার জানান, খাদিজা নামের নারী লিখিত অভিযোগ দিয়েছে। এই ঘটনায় ব্যবস্থা নেয়া হচ্ছে।

73 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন