১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১)

আপডেট: জুলাই ২৫, ২০২১

রাজিব হাওলাদার:: বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ এলাকায় চুড়ামন কমিউনিটি ক্লিনিকে অনুপস্থিত খেকেও মাসের পর মাস বেতন ভাতা উওোলন করে যাচ্ছে ডাক্তারা এবংকিং সাপ্তাহে ৫ দিন খোলা থাকার নিয়ম থাকলেও ২ দিন রাখে খোলা তাও থাকেনা ডাক্তার। এতে করে ঐ এলাকার শতশর্ত নর নারী দূভোগ পোহাতে হয়্।

এ বিষয় এলাকার সামসুল আলম জানায় – চুড়ামন কমিউনিটি ক্লিনিক সপ্তাহে ৫ দিন খোলা রাখার নিয়ম। সকাল ৯ টা থেকে দুপুর ২ টা প্রযর্ন্ত।  সেই ক্লিনিক ১২ টা দিকে খোলা হলেও ১ টা দিকে তা আবার বন্ধ করা হয়। এছাড়াও প্রতি টিকিটে অতিরিক্ত ১০ থেকে ২০ টাকা নিয়ে থাকেন । এবং রোগীদের কাছ থেকে ঔষধ বাবদ জোর করে ৫০/১০০ টাকা রাখা হয়। যে খানে বিনা খরচে চিকিৎসা দেয়ার নিয়ম রয়েছে।যদি কেউ টাকা না দেয় তা হলে তার সাথে খারাপ আচার করে এবং গায়ে হাত তুলে এমনটাই অভিযোগ করা হয়। এ বিষয় ডাঃ এম এ বশার  তার মোবাইলে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

370 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন