২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ধর্মপাশায় বহুতল মডেল মসজিদ ১বছর পর ঝংধরা রড দিয়ে নির্মান হচ্ছে

আপডেট: আগস্ট ১১, ২০২১

ধর্মপাশায় বহুতল মডেল মসজিদ নির্মান হচ্ছে ঝংধরা রড দিয়ে ছবি-বিজয় নিউজ
গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ চত্বর গণপূর্ত মন্ত্রনালয়ের অর্থায়ানে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ এর বহুতল ভবন এর পাইলিং এর কাজ শুরু হয় ২০১৯-২০২০ সালের প্রথম মাসে। ঠিকাদার প্রতিষ্টান কর্তৃক পাইলিংসহ নির্মান কাজের শুরুটা ভাল হলেও ঠিকাদার প্রতিষ্টান ১বছর নির্মান কাজ বন্ধ রেখে রড গুলো এলোমেলু ভাবে রেখে যান। এতে বৃষ্টিতে ভিজে আর রোদে শুকিয়ে সবগুলো রড ঝংধরে নষ্ট হয়েছে। ঠিকাদার প্রতিষ্টান ১ বছর কাজ বন্ধ রেখে ইদানিং এসে পূর্বের ঝংধরা রডের উপর দায়সারাভাবে ঘসাঘসি করে নির্মান কাজ ঢালাই এর প্রস্তুতি নিচ্ছে। ওই ঝংধরা রড ভালভাবে পরিস্কার না করে ঢালাই করলে মসজিদের ভবনটি হুমকীর সম্মুখীন হওয়ার আসংখ্যা দেখা দিয়েছে বলে স্থানীয় এলজিইডি সূত্রে জানা গেছে।
সুনামগঞ্জ জেলা গণপূর্ত অধিদপ্তর এর উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ আশরাফুল আলম তিনি বলেন, আমি বর্তমানে দায়িত্বে
নেই ২ দিন হয় নতুন একজন এসেছেন তাকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছি। তবে ঠিকাদারকে বলে দিয়েছি রডগুলোর ঝং পরিস্কার করে কাজ করার জন্য।
ঠিকাদার প্রতিষ্টানের ম্যানাজার মোঃ মোমিনুল ইসলাম তিনি বলেন, গণপূর্ত মন্ত্রনালয়ে অধিদপ্তরে আমাদের পান্ড ছিল না। তাই ১ বছর নির্মান কাজ বন্ধ ছিল। এখন পান্ড এসেছে বিধায় নির্মান কাজ চলমান রয়েছে। মডেল মসজিদ নির্মান শ্রমিকদের বলে দিয়েছি যে, ঝংধরা রড পরিস্কার করে কাজ করার জন্য বলে দিয়েছি।

430 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন