১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মধ্যনগরে পাওনা টাকা চাইতে গেলে প্রাণ নাশের হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: নভেম্বর ৪, ২০২১

গিয়াস উদ্দিন রানা ধর্মপাশা(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের মধ্যনগর উপজেলাধীন চামরদানী ইউনিয়নের কামারগাঁও গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্নার নিকট পাওনা টাকা চাইতে গেলে মধ্যনগর বাজারের চাল ব্যবসায়ী লিটন সরকারকে প্রাণ নাশের হুমকি। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মধ্যনগর থানায় সাধারন ডায়রী করেছেন ব্যবসায়ী লিটন সরকার।
অনুসন্ধানে জানা যায়, প্রভাকর তালুকদার পান্না ২০১১ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত চামরনদানী ইউনিয়র পরিষদের চেয়ারম্যান থাকা কালীন সময়, মধ্যনগর বাজার সু প্রতিষ্টিত চাল ব্যবসায়ী লিটন সরকারকে টিয়ার, কাবিখার চাল দেওয়ার কথা বলে তার কাছ থেকে ৩ লাখ ৭৫ হাজার টাকা নেয়। টাকা নেওয়ার পর ৬০ হাজার টাকার পরিমান চাল দিলেও আরো বাকী ৩ লাখ ১৫ হাজার টাকা। ওই টাকা চাইতে গেলে দেই-দিচ্ছি বলে ৫ বছর চলে যায়। তার চেয়ারম্যানির মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে চেয়ারম্যান পান্নাও এলাকা ছেড়ে চলে যায়। বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনের সময় বাড়ীতে এসে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হয়ে সূচনীয় পরাজিত হয়ে পূর্ণরায় এলাকা ছেড়ে চলে যান। তিনি তৎকালীন মধ্যনগর থানা আওয়ামী লীগের সহ সভাপতির পদ পাওয়ায় দলীয় প্রভাব খাটিয়ে চাল ব্যবসায়ী লিটন সরকাররের পাওনা টাকা দেওয়াতো দূরের কথা উল্টো প্রান নাশের হুমকী দিচ্ছেন বলে লিখিত অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে মধ্যনগর বাজার চাল ব্যবসায়ী লিটন সরকার গতকাল ৩ নভেম্বর দুপুর ১২টায় তার ব্যবসায়ী প্রতিষ্টানে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উল্লেখীত কথাগুলো বলেন। প্রভাকর তালুকদার পান্নার কাছে ৩ লাখ ১৫ হাজার টাকা পাওনা। ওই টাকা চাইতে গেলে আওয়ামী লীগের দলীয় প্রভাব খাটিয়ে প্রান নাশের হুমকী দেওয়ায়, লিটন সরকার বাদী হয়ে গত ২ নভেম্বর সাবেক চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্নার বিরুদ্ধে মধ্যনগর থানায় একটি সাধারন ডায়রী লিপিবদ্ধ করেন।
এব্যাপারে অভিযোক্ত সাবেক চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্নার মোবাইল ফোনে টাকার লিটন এর টাকার ব্যাপারে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে বলেন ঠিক আছে তার টাকা দিয়ে দিব। প্রভাকর তালুকদার পান্না বলেন আমরা সংখ্যালগু বিধায় লিটন আমাকে প্রান নাশের হুমকী দিয়েছে। প্রতিবেদকের প্রশ্ন প্রভাকর তালুকদার পান্না তিনি নিজেকে সংখ্যালগু দাবি করছেন। কিন্তু চাল ব্যবসায়ী লিটন সরকার সে কি সংখ্যালগু নয়।
গংবাদ সম্মেলনে চাল ব্যবসায়ী লিটন সরকার লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় উপস্থিত ছিলেন, রোহুল আমীন তালুকদার, ব্যবসায়ী আশিক মিয়া, ব্যবসায়ী অসিম সরকার, ব্যবসায়ী সুদিন তালুকদার, কিরন সরকার, ব্যবসায়ী সম্ভু রায় প্রমুখ।

389 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন