২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মঠবা‌ড়িয়া থানার ওসি বিরুদ্ধে বরিশালে সংবাদ সম্মেলন

আপডেট: মে ১৯, ২০২২

বিজয় নিউজ:: মঠবা‌ড়িয়ায় হামলার পর থানায় মামলা কর‌তে গে‌লে পু‌লিশী হয়রা‌ণির শিকার হ‌য়ে‌ছে এক‌টি প‌রিবার। মামলা কর‌তে টাকার প্রয়োজন বলে থানার ও‌সি ও এএসআই ১০ হাজার ৫শ টাকা নি‌য়ে‌ছেন ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে।

বৃহস্প‌তিবার বিকা‌লে মঠবা‌ড়িয়া উপ‌জেলার তুষখালী ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌র্ডের হা‌লিমা বেগম ব‌রিশাল প্রেসক্লা‌বের হল রু‌মে সংবাদ স‌ম্মেল‌নে এই অ‌ভি‌যোগ করা হয়।

লি‌খিত বক্ত‌ব্যে হা‌লিমা বেগম ব‌লেন, ১৫ এ‌প্রিল তুষখালী ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান শাহজাহা‌নের ছে‌লে শামীম তার দলীয় লোকজন‌কে নি‌য়ে তার স্বামী ম‌নির হো‌সেন‌কে মারধর ক‌রে ও কান কে‌টে দেয়। আ‌মি এই বিষ‌য়ে থানায় মামলা কর‌তে গে‌লে ও‌সি নুরুল ইসলাম বাদল ও এএসআই নজরুল হা‌লিমার সা‌থে দুর্ব‌্যবহার ক‌রে ও থানা থে‌কে বের ক‌রে দেয়। ওই দিন রা‌তে ও‌সি নুরুল ইসলাম মামলার খরচ দাবী কর‌লে তা‌কে ৫ হাজার টাকা ও এএসআই নজরুল ইসলাম‌কে দুইবা‌রে ৫ হাজার ৫শ টাকা দেয়া হয়। তবুও তারা মামলা নেয়‌নি। প‌রে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপা‌রের সা‌থে কথা বলার পর তার নি‌র্দেশে ১৭ তা‌রিখ মামলা নেয়া হয় থানায়।

ও‌সি নুরুল ইসলাম বাদল চেয়ারম‌্যা‌নের ছে‌লের কাছ থে‌কে টাকা নি‌য়ে মামলা নেয়‌নি ব‌লে সংবাদ স‌ম্মেল‌নে অ‌ভি‌যোগ ক‌রে হা‌লিমা বেগম।

এসব অ‌ভি‌যো‌গের বিষ‌য়ে মঠবা‌ড়িয়া থানার ও‌সি নুরুল ইসলাম বাদল ব‌লেন, ওই নারী‌কে আ‌মি চি‌নি না। আর তাছাড়া আ‌মি ১৬ তা‌রিখ থে‌কে ১৮ তা‌রিখ ছু‌টি‌তে ছিলাম। আ‌মি থানায় ফোন দি‌য়ে মামলাও নি‌তে ব‌লে‌ছি, ১৭ তা‌রিখ মামলা রুজু হয়। আমার বিরু‌দ্ধে রাজ‌নৈ‌তিক ষড়যন্ত্র করা হ‌চ্ছে

97 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন