১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ওয়াশিং মেশিনে ৭ বছরের শিশুর মরদেহ

আপডেট: জুলাই ৩১, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রে ৭ বছরের একটি শিশুর মরদেহ একটি ওয়াশিং মেশিনের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনার কয়েক ঘণ্টা আগেই তার বাবা-মা তাদের সন্তান নিখোঁজ হয়েছে বলে পুলিশকে জানান। স্থানীয় সময় বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে।

ফক্স নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ওই শিশুটির নাম ট্রয় খোয়েলার। সে টেক্সাসের বাসিন্দা। স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে শিশুটির নিখোঁজের খবর জানা যায়। প্রায় ২ থেকে ৩ ঘণ্টা ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এই ঘটনার সময় শিশুটির বাবা বাড়িতেই ছিলেন। আর পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন তারা দেখতে পান যে, শিশুটির মা হাসপাতালে নাইট শিফটে ডিউটির পর সকালে বাড়িতে ফিরেছেন। ওই নারী তখনও হাসপাতালের পোশাক পরা ছিলেন।

২০১৯ সালে শিশুটিকে দত্তক নেওয়া হয়। এই ঘটনায় তদন্ত চলছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বা কারও বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়নি।

ওই বাড়ির একটি গ্যারেজের ভেতরে থাকা ওয়াশিং মেশিন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে শিশুটির মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

স্থানীয় এক কর্মকর্তা বলেন, কী ঘটেছে তা আমরা এখনও জানি না। কিন্তু আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। তাকে হত্যা করে ওয়াশিং মেশিনের ভেতরে রাখা হয়েছে নাকি হত্যার পর সেখানে রাখা হয়েছে সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন