১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের সাবেক মেয়র ও বিএনপির নেতা কামালের দাফন সম্পন্ন

আপডেট: জুলাই ৩১, ২০২২

বিজয় নিউজ:: বরিশালের সাবেক মেয়র কামালের দাফন সম্পন্ন জানাজা শেষে কামালের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামালের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (৩১ জুলাই) দুপুরে বরিশাল নগরীর মুসলিম গোরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বাদ জোহর নগরীর জিলা স্কুল মাঠে আহসান হাবিব কামালের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক, বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অবসরপ্রাপ্ত) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, বিএনপির সদস্য সচিব ও নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদসহ বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাজা শেষে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার মরদেহ মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

বরিশালের সাবেক মেয়র কামালের দাফন সম্পন্ন

আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রূপন জানান, তার বাবা কিডনিজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে চিকিৎসা নেওয়ার পর শুক্রবার তাকে বনানীর বাসায় নিয়ে আসা হয়। শনিবার রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মহানগর বিএনপির সদস্য সচিব ও নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ জানান, আহসান হাবিব কামাল বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎসজীবী বিষয়ক সম্পাদক, বরিশাল জেলা বিএনপির (দক্ষিণ) সভাপতি সভাপতি ছিলেন। ২০১৩ সালের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী হিসেবে বরিশাল সিটি মেয়র নির্বাচিত হয়েছিলেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন