১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মধ্যনগর উপজেলার সীমান্তে ২৪ বোতল ভারতীয় মদসহ আটক-১

আপডেট: আগস্ট ৪, ২০২২

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা ও মধ্যনগর (সুনামগঞ্জ):: সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলার সীমান্তবর্তী ১নং-উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের রুপনগর বাজার এলাকা থেকে মধ্যনগর থানা পুলিশ ২৬ বোতল ভারতীয় মদসহ মানিক চাঁন (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরন করে।
মধ্যনগর থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যনগর থানা পুলিশ ভারতের সীমান্তবর্তী ১নং-উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের রুপনগর বাজার এলাকায় অভিযান চালিয়ে গত রাত ১টার সময় মানিক চাঁন মোটর সাইকেল যোগে ভারতীয় মদ নিয়ে যাওয়ার সময় পুলিশ ওই মোটর সাইকেলটি থামিয়ে তল্লাশী করলে ২৪ বোতল ভারতীয় মদ উদ্ধারসহ মানিক চাঁন (২১) ও তার মোটর সাইকেলটি আটক করে থানায় মোটর সাইকেলটি জব্দ করে ২৪ বোতল ভারতীয় মদসহ মানিক চাঁন (২১) গ্রেপ্তার করে পুলিশ। মাদক ব্যবসায়ী মানিক চাঁন ১নং-উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মোঃ মনির উদ্দিনের ছেলে। এব্যাপারে মানিক চাঁন এর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলার নং ৩, তারিখ-০৪-০৮-২০২২ইং মামলার নং মাদক ব্যবসায়ী মানিক চাঁন এর ব্যবহারকৃত মোটর সাইকেলটি মধ্যনগর থানা পুলিশ হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি রুজু করা হয়। আসামী মানিক চাঁনকে জুডিশিয়াল কোর্টে চালান করা হয়েছে।
মধ্যনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ জাহিদুল হকের নির্দেশে অভিযানে নেতৃত্ব দেন এস আই(নি)/ মির্জা মাহমুদুল করিম, এএসআই(নি:)/আব্দুল আজীম সঙ্গীয় ফোর্স সহ অভিযানে নেতৃত্ব দেন।

62 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন