৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ব্যবসায়ী শিরিনকে বাচতে দিলনা ওরা মৃত্যুর ঘটনায় কাউন্সিলরসহ আসামী ৭(ভিডিও)

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

বামে আসামি কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ,কায়েস  ডানে  নিহত শিরিন

মৃত্যুর আগে ফেসবুক লাইভে যা বলেছিলেন শিরিন(নিউজের শেষে ভিডিও দেখুন)

বিজয় নিউজ:: বরিশালের আলোচিত মুখ ওষুধ ব্যবসায়ী শিরিন খানমের মৃত্যুর কারণ পুলিশ এখনও নিশ্চিত নয়। তবে প্রাথমিক তদন্তে তাকে আত্মহত্যা প্ররোচনা দেওয়ায় সিটি কর্পোরেশনের এক কাউন্সিলরসহ  ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা করা হয়েছে। রহস্যময় মৃত্যুর ১০ ঘণ্টার মাথায় সোমবার সকালে মৃতের ভাই দেলোয়ার মৃধা বাদী হয়ে কোতয়ালি মডেল মামলাটি দায়ের করেন।

এদিকে আজ দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে শিরিনের ময়নাতদন্ত সম্পন্ন হয়।চিকিৎসকদের প্রাথমিক ধারনা- বিষাক্ত জাতীয় ইনজেকশন শরীরে পুশ করায় তাৎক্ষণিক তার মৃত্যু ঘটে।

রোববার রাত ১০টায় নৌবন্দর সংলগ্ন নিজস্ব মালিকানাধীন ‘শিরিন ফার্মেসি’তে অবস্থানকালে আকস্মিক তিনি অসুস্থ হয়ে পড়েন। কিছুটা সময় পরেই শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসকেরা তার মৃত্যু নিশ্চিত করেন।

মৃত্যু পূর্ব শিরিন দুইদফা ফেসবুক লাইভে এসে তাকে বাণিজ্যিক প্রতিষ্ঠান থেকে উৎখাত ষড়যন্ত্র উল্লেখ করে হতাশ জীবনে বেঁচে থাকার মানে হয় না বলে মন্তব্য করেন। এবং এই ষড়যন্ত্রের অনুঘটক হিসেবে সংশ্লিষ্ট এলাকার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহিদুল্লাহসহ তার অনুসারী ৬ জনকে দোষারোপ করেন।

উল্লেখ পার্শ্ববর্তী ওষুধ ব্যবসায়ি জনৈক জনি নামক এক ব্যক্তির সাথে হৃদয়ঘটিত সম্পর্কের অভিযোগে একতরফা সালিশ বৈঠকের বিচারের ওই কাউন্সিলরের সিদ্ধান্তে শিরিনকে দোকান ছেড়ে দেওয়ার মৌখিক নির্দেশ দেওয়া হয়। এসময় বান্দ রোড এলাকার দোকানদার থেকে নুরে আলম কয়েস শিরিনকে এলাকা ছাড়ার জন্য প্রতেক দোকানদারে হতে স্বাক্ষর নেয় এমম্মে এই এলাকায় শিরিন ব্যবসা করতে দেয়া হবে না।

এই নিয়ে শিরিন মৃতুর আগে কয়েসের ফ্যামিসিতে গিয়ে জিঙ্গাসা করলে কয়সে শিরিনের সাথে কথাা কাটাকাটি ঘটনা ঘটে। এসময় শিরিন কথাবাতা ভিডিও করে রাখে এমন শিরিন বলেন আমি এত খারাপ যে আমি এখানে ব্যবসা করতে দিতে দেওয়া হয় না।

আমাকে তোমরা বাসতে দিলেনা এই কথা বলে কয়েসের দোকান থেকে বের হয়ে শিরিন তার নিজ দোকানে এসে বিষাক্ত জাতীয় ইনজেকশন শরীরে পুশ করে কয়েসের দোকানের সামনে পরে তাৎক্ষণিক তার মৃত্যু ঘটে।নিয়ে ওইদিন রাতেই ঘটে রহস্যময় এই মৃত্যু। এই নিয়ে বরিশালের সর্বত্র চলছে তোলপাড়।

বরিশাল কোতয়ালি মডেল থানার ভাররপ্রাপ্ত কর্মকতা(ওসি) বিজয় নিউজকে জানায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন এবং ৭ জনের বিরুদ্ধে মামলা নেয়া হয়। আসামি মশিউর, রহমান মারুফ, শেলি, জনি, কায়েস, রনি এবং আলোকে গ্রেপ্তার অভিযান চলছে।’

200 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন