২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঈদের দিন স্ত্রীকে কুপিয়ে হত্যা পরে স্বামীর আত্মহত্যাচেষ্টা

আপডেট: আগস্ট ১২, ২০১৯

রাঙ্গামাটির লংগদু উপজেলায় স্বামীর ধারালো দায়ের কোপে স্ত্রী হাছনা বেগম(৪৫) নিহত হয়েছে। পরে স্বামী নাজিম হোসেন (৫০)নিজেই নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা চালান। লংগদু থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী নাজিম হোসেনকে আটক করেছে।

লংগদু উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের ইসলামপুর গ্রামে বাসিন্দা নাজিম হোসেন। অভাবী সংসার তার। ঈদের দিন সকাল সাড়ে নয়টার সময় স্ত্রী হাছনা বেগমের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে স্ত্রীর মাথায় কোপ দিলে স্ত্রী ঘটনাস্থলেই প্রাণ হারায়। পরে স্বামী নাজিম হোসেন সে নিজেও নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করার চেষ্টা চালায়।

এসময় তার বড় মেয়ে দৌড়ে এসে তাকে ধরে ফেলে। এলকাবাসীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাজিম উদ্দিনকে আটক করে চিকিৎসার জন্য লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পুলিশ হেফাজতে।

লংগদু থানার ওসি শেখ মোহাম্মদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেলা মর্গে প্রেরণ করার প্রস্তুতি নেয়া হচ্ছে। ঘাতক স্বামী নাজিম হোসেনকে আটক করে পুলিশ হেফাজতে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। মামলার জন্য এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ মামলা করা হবে বলে তিনি জানান।

103 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন