বরিশাল প্রেসক্লাব নির্বাচনে কাজী বাবুল এর নেতৃত্বে মনোনয়নপত্র দাখিল

Monday, December 14th, 2020

বিজয় নিউজ:: জমে উঠতে শুরু করেছে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন। এরই মধ্যে রোববার রাতে নির্বাচনে অংশগ্রহণের জন্য দুটি প্যানেলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করেছেন।

রবিবার উৎসব মুখর পরিবেশে প্রধান নির্বাচন কমিশনার এম.এম আমজাদ হোসাইন, নির্বাচন কমিশনার দেবাশীষ চক্রবর্তী ও রফিকুল ইসলাম এর কাছে কাজী নাসির উদ্দিন বাবুল এর নেতৃত্বে মনোনয়নপত্র দাখিল করেন কাজী নাসির উদ্দিন বাবুল ও কাজী আল মামুন পরিষদ।

এসময় ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জি, ক্লাবের সদস্য আব্দুর রাজ্জাক ভূঁইয়া, জহিরুল হক ফারুক, বর্তমান সহ-সভাপতি কাজী আল মামুন, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক এম. মোফাজ্জেল, সাবেক সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাবেক ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার, বর্তমান ক্রীড়া সম্পাদক কে.এম নয়ন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুখেন্দু এদবর, ক্লাবের সদস্য জিয়াউদ্দিন বাবুসহ বরিশালে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।