১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সার্জেন্ট কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে-রিট

আপডেট: জুলাই ২৩, ২০১৯

সড়ক দুর্ঘটনায় গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে রিট করেছেন তাঁর বাবা ইউনুস আলী শিকদার।মঙ্গলবার বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে রিট করে ।
এ বিষয়টি আইনজীবী মোহাম্মদ ফয়েজউল্লাহ জানান, সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করা হয়। মঙ্গলবার রিট আবেদনটি আদালতে উপস্থাপন করা হয়। আদালত রোববার শুনানির জন্য দিন রেখেছেন।

১৫ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় নগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়াকে একটি কাভার্ড ভ্যান চাপা দেয়।

এ সময় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে তিনি পেশাগত দায়িত্ব পালন করছিলেন। কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত কিবরিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

চাপা দেওয়ার ঘটনায় আটক কাভার্ড ভ্যানের চালক মো. জলিল মিয়ার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করা হয়। চালক মো. জলিল মিয়ার বিরুদ্ধে বেপরোয়া গতিতে যান চালানো, সংকেত অমান্য, সরকারি কাজে বাধা দেওয়া, সরকারি সম্পত্তির (মোটরসাইকেল) ক্ষতিসাধন, হত্যার উদ্দেশ্যে আক্রমণসহ সাতটি ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

124 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন