১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পরকীয়া করে বিয়ে করছেন অপূর্ব, আলোচনায় সাবেক স্ত্রীর স্ট্যাটাস

আপডেট: সেপ্টেম্বর ১, ২০২১

বিনোদন প্রতিবেদক:: আগামীকাল (২ সেপ্টেম্বর) বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এটি তার তৃতীয় বিয়ে। পাত্রী শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী। গ্রামের বাড়ি নড়াইল হলেও শাম্মার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়ই।

এদিকে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতির এক স্ট্যাটাসের মাধ্যমে সামনে চলে এলো অপূর্বর পরকীয়ার বিষয়টি, যা নতুন করে এ অভিনেতাকে সমালোচনায় ফেলে দিলো।

অদিতি তার সাবেক স্বামীকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো মাশাআল্লাহ.., নতুন বিয়ের জন্য শুভ কামনা।’

যদিও স্ট্যাটাসে সেখানে কোনো নাম উল্লেখ করেননি অদিতি; তবুও সবাই ধরে নিচ্ছেন তিনি অপূর্বকেই নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সেই শুভেচ্ছাবার্তার হিসাব-নিকেশে উঠে এলো হবু স্ত্রী শাম্মার সঙ্গে চার বছর ধরে প্রেম করছেন অপূর্ব।

নাজিয়ার এ কথায় স্পষ্ট হয়ে গেলো তাদের সংসার ভাঙার কারণ। অপূর্ব যেহেতু চার বছর ধরে প্রেম করেছেন সেহেতু তিনি অদিতির সঙ্গে সংসার করার সময় থেকেই পরকীয়ায় যুক্ত ছিলেন। তাদের ডিভোর্স হয় ২০২০ সালের মে মাসে। তারপরের এক বছর বাদ দিলে অপূর্ব তিন বছর পরকীয়া করেছেন।

অদিতির সঙ্গে সংসার করাকালীনই শাম্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অপূর্ব। তা মেনে নিতে পারেননি বলেই অপূর্বকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অদিতি।

168 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন