২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনের তপসীল ঘোষনার পর ধর্মপাশায় ১০টি ইউপির মনোনয়নপত্র বিক্রি শুরু

আপডেট: নভেম্বর ৩০, ২০২১

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: আসন্ন স্থানীয় সরকার) ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চম ধাপে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ১০টি ইউনিয়নের মনোনয়নপত্র বিক্রি, গতকাল রবিবার থেকে শুরু হয়েছে। চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যদের মনোনয়নপত্র ক্রয়ের ¯’ান ও রিটানিং অফিসার।
রিটানিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৭ডিসেম্বর ২০২১ (মঙ্গলবার) রিটানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৯ডিসেম্বর ২০২১ (বৃহস্পতিবার) প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ডিসেম্বর ২০২১ (বুধবার) ভোট গ্রহণের তারিখ ২০২২ (বুধবার। ২৭ নভেম্বর ২০২১ ইং (শনিবার) হইতে ৭ডিসেম্বর ২০২১ মঙ্গলবার পর্যন্ত ছুটির দিনসহ সকাল ০৯ টা হইতে বিকাল ০৫টা পর্যন্ত উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যরা মনোনয়নপত্র ক্রয় করা যাবে।
যেমন, মধ্যনগর ইউনিয়ন ও চামরদানী ইউনিয়নের কৃষি অফিস রিটানিং অফিসার মোঃ নাজমুল ইসলাম, সুখাইড় রাজাপুর উত্তর ও সুখাইড় রাজাপুর দক্ষিন ইউনিয়নের প্রাণিসম্পদ কর্মকর্তা রিংটানিং অফিসার মোঃ মাহমুদুল হাসান, পাইকুরাটি ও সেলবরষ ইউনিয়নে প্রাথমিক শিক্ষা অফিস রিটানিং অফিসার মানবেন্দ দাস। জয়শ্রী ও ধর্মপাশা সদর ইউনিয়নে উপজেলা নির্বাচন অফিস রিটানিং অফিসার মোঃ মুক্তার হোসেন। বংশীকুন্ডা উত্তর ও বংশীকুন্ডা দক্ষিন ইউনিয়নের মৎসস্য অফিস রিটানিং অফিসার সিনিয়র মৎৎস্য অফিসার মোঃ সালমুন হাসান বিপ্লব।

122 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন