২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রণবীর-আলিয়ার বিয়ে এ মাসেই!

আপডেট: এপ্রিল ৪, ২০২২

বিনোদন ডেস্ক:; বর্তমান সময়ে বলিউডে সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। পর্দার বাইরেও তাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক গড়ে উঠেছে। দুজন চুটিয়ে প্রেম করার পর এখন এক ছাদের তলায় যাওয়ার অপেক্ষায়।

দুই পরিবারের ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে— আলিয়া ও রণবীরের সম্পর্ক তাদের পরিবার বহু আগেই মেনে নিয়েছে। করোনাভাইরাসে বিধিনিষেধের কারণে তাদের বিয়ে পিছিয়ে গেছে।

আর তর সইছে না রণবীর-আলিয়ার। অল্প কয়েক দিনের মধ্যেই তাদের দুই হাত এক হতে যাচ্ছে। দুই পরিবারের ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, সম্ভবত চলতি মাসেই তাদের বিয়েটা হচ্ছে। রণবীরের দুই ছবিতে ব্যস্ততার কারণে আয়োজনে কিছুটা কাটছাঁট করা হবে। দুই পরিবারের ঘনিষ্ঠদের বাইরে খুব বেশি লোককে আমন্ত্রণ জানানো নাও হতে পারে।

রণবীর লুভ রঞ্জনের ছবিতে কাজ শুরু করবেন দু’একদিনের মধ্যে। এর পর ৭-৪ দিনের একটা বিরতি রয়েছে তার। এর পরই সন্দীপ রেড্ডির বঙ্গজ অ্যানিমেল ছবিতে শিডিউল দিয়েছেন বলিউড সুপারস্টার। এই বিরতির মধ্যে আলিয়াকে ঘরে তুলে নিতে পারেন রণবীর।

রণবীর বিনোদন সাময়িকী ফিল্ম কম্প্যানিয়নকে সম্প্রতি বলেন, ‘আমি জানি না, কবে বিয়ে করতে যাচ্ছি। আমরা এখনও তারিখ ঠিক করিনি। তবে এটা দ্রুতই ঘটার সম্ভাবনা বেশি।’

এনডিটিভিকেও এ অভিনেতা বলেন, মিডিয়ার সঙ্গে কথা বলার সময় আমি তারিখ নিয়ে কোনো কথা বলব না। তবে আলিয়া ও আমার উদ্দেশ্য রয়েছে শিগগিরই বিয়েটা সেরে ফেলার। তাই হ্যাঁ, আশা করছি দ্রুতই।

এর ভিত্তিতে কাপুর পরিবার ঘনিষ্ঠ বিভিন্ন সূত্রের উদ্ধৃতি দিয়ে ভারতের সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, এপ্রিলেই এই বিয়ে হচ্ছে। আর তা হবে মুম্বাইয়ে কাপুরদের পৈতৃক বাড়ি আর কে হাউসে।

রণবীর ও আলিয়া ২০১৮ সালে তারা প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন। তাদের জুটি বেঁধে করা সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ এ বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

262 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন