৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার

বাস ভাড়ায় বারাবাড়ি ব্যাংক ম্যানেজার লাঞ্ছিত

আপডেট: আগস্ট ২১, ২০২২

বিজয় নিউজ :: ভাড়া নিয়ে বারাবাড়িকে কেন্দ্র করে বরিশালের হিজলা উপজেলা সোনালী ব্যাংকের ম্যানেজার মোঃ জিয়াউল করিমকে কিল ঘুসি মেরে আহত করেছে বরিশাল টু হিজলাগামী প্রভাতী (বরিশাল-জ ১১-০১১৬ )বাসের চালক আব্দুর রহমান সিকদার। তিনি এখন শ্রীঘরে।
আঃ রহমান শিকদার বরিশালের কাশিপুর বাজারের মধ্য ইছাকাঠী এলাকার আব্দুল মালেকের ছেলে। উক্ত ঘটনায় হিজলা বাসস্ট্যান্ড থেকে চালককে আটক করেছে হিজলা থানার এআই মোঃ ইদ্রিস।

ম্যানেজার জানান, শনিবার ২০ আগস্ট বিকেলে তিনি বরিশাল থেকে প্রভাতী বাসে চড়ে হিজলায় আসছিলেন। মীরগঞ্জ ফেরিঘাটে এক যাত্রীর সাথে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হলে, তিনি উক্ত ঘটনার বিষয়ে কথা বলতে গেলে হঠাৎ ক্ষিপ্ত হয় বাস চালক। চালক বাসের মধ্যে তাকে কিল ঘুসি মেরে আহত করে। ঐ মূহুর্তে তিনি লজ্জা নিয়ে বাসে করে হিজলায় নেমে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেন।

পরবর্তীতে চালককে হিজলা থানার পুলিশের সহায়তায় আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হয়।হিজলা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বকুল চন্দ্র কবিরাজ এর আদালতে চালক আব্দুর রহমান তার দোষ স্বীকার করেন। এ ঘটনায় তাকে এক মাসের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
হিজলা বাসষ্টান্ড প্রতিনিধি সুলতান জানান, বিষয়টি মিরগঞ্জে। তাছাড়া ম্যানেজারের সাথে একটি সমাধান হয়েছে। মাফ চাওয়াও হয়েছে। বিষয়টি শেষ পর্যন্ত এমন হবে এটা ভাবতে পারিনি। তবে প্রশাসন যা করছে তা মেনে নেয়া হয়েছে।

63 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন