২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, শুক্রবার

যে কারণে আগে বিয়ে করার উপদেশ দিলেন শাহরুখ

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২২

বিনোদন ডেস্ক:; আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন ছবি ‘পাঠান’। এ ছবির হাত ধরেই দীর্ঘ চার বছর পর ফের পর্দায় ফিরতে চলেছেন কিং খান। যদিও এই বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাকে একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে।

শনিবার অভিনেতা টুইটারে একটি ‘আস্ক মি এনিথিং’ সেশন খুলেন। আর সেখানেই তিনি তার ভক্তদের করা সব প্রশ্নের উত্তর দেন। আর সেই উত্তর দিতে গিয়েই কিং খান বলেন, পাঠান যেদিন মুক্তি পাচ্ছে, সেদিন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, তাদের জন্য একটা ছোট্ট উপদেশ হলো— আগে বিয়ে করেন পরে হানিমুনে ‘পাঠান’ সিনেমা দেখেন।

এক ভক্ত কিং খানকে বলেন, ‘স্যার আমি ২৫ তারিখ বিয়ে করছি। আপনি কি প্লিজ ছবিটা ২৬ জানুয়ারি মুক্তি করবেন? তা হলে খুব ভালো হয়। ধন্যবাদ।’

ভক্ত অনুরোধ করলেও বাদশা কিন্তু ছবি মুক্তির দিন পেছানোর ইচ্ছে নেই। তিনি বললেন, এক কাজ কর, তুমিই বরং ২৬ জানুয়ারি বিয়েটা করে ফেল। তা ছাড়া ওই দিন তো ছুটিও আছে!

আরেক ভক্ত লেখেন— ২৬ তারিখ বিয়ে ঠিক হয়ে গেছে। কী করব? এর উত্তরে শাহরুখ বলেন, আগে বিয়ে করে নে, হানিমুনে গিয়ে ছবি দেখিস!

অভিনেতা যে বরাবর এমনই মজার উত্তর দিয়ে থাকেন সে সবারই জানা। এবারও তার ব্যতিক্রম হলো না। এদিন তিনি আরও একাধিক প্রশ্নের উত্তরেই এমন মজার সব কথা বলেছেন। এক ব্যক্তি লিখেছেন— পাঠান ছবির প্রথম দিন কেমন হবে? কী মনে হচ্ছে? উত্তরে অভিনেতা লেখেন— আমি ভবিষৎ গণনার ব্যবসায়ে নামিনি এখনো। আমি তোমাদের সবাইকে বিনোদন দেওয়ার ব্যবসায়ে আছি, তোমাদের সবাইকে হাসিখুশি দেখতে চাই।

অভিনেতা জানান, তার ছবির অফিসিয়াল ট্রেলার এবং দ্বিতীয় গান শিগগিরই মুক্তি পেতে চলেছে। তিনি লেখেন— পাঠানের জন্য আমরা সর্বত্রভাবে চেষ্টা করছি।

তবে ইতোমধ্যে বিজেপিসহ একাধিক হিন্দু সংগঠন এ ছবি বয়কটের ডাক তুলেছে। তাদের দীপিকার পোশাক এবং তার রঙ নিয়ে ঘোর আপত্তি রয়েছে। অন্যদিকে উলেমা বোর্ডের তরফে বলা হয়েছে— ছবির নাম পাল্টাতে। ফলে এ ছবি নিয়ে নানান বিতর্ক তৈরি হয়েই চলেছে, থামার নাম নেই। যদিও শাহরুখ খান কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে এই বয়কট ট্রেন্ডের ব্যাপারে স্পষ্ট বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, সোশ্যাল মিডিয়ার সংকীর্ণতা আখেরে সিনেমার ক্ষতি করছে।

31 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন