২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শেখ হাসিনার দশ উদ্যোগের ফলে প্রান্তিক জনগোষ্ঠী সুফল পাচ্ছে – প্রধান তথ্য অফিসার

আপডেট: জানুয়ারি ২, ২০২৩

খবর বিজ্ঞপ্তি:: প্রধান তথ্য অফিসার মোঃ শাহেনুর মিয়া বলেন, শেখ হাসিনার দশ উদ্যোগ সরকারের অজস্র উন্নয়ন কর্মকান্ডের শুরুমাত্র। সরকারের বহুমাত্রিক উন্নয়ন কর্মকান্ডকে শুধু এই দশ উদ্যোগ দিয়ে শেষ করা যায় না। দশ উদ্যোগ বাস্তবায়নের ফলে প্রান্তিক জনগোষ্ঠী নানাবিধ সুফল ভোগ করতে শুরু করেছে।

তিনি আজ (রোববার) সকালে বরিশাল সার্কিট হাউজে প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ’ ব্র্যান্ডিং বিষয়ক স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তথ্য অধিদফতর (পিআইডি) ও বরিশাল আঞ্চলিক তথ্য অফিস যৌথভাবে এই মতবিনিময় সভার আয়োজন করে।
প্রধান তথ্য অফিসার আরও বলেন, দেশের মানুষের আর্থিক সক্ষমতা বাড়ছে। প্রতি বছর বাজেটের পরিধি বিস্তৃত হচ্ছে। সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুচিন্তিত নেতৃত্বের ফসল।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন পিআইডি’র সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার খালেদা বেগম ও মুন্সী জালাল উদ্দিন। স্বাগত জানান বরিশাল আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল ও শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন সিনিয়র তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলাম। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পিআইডি’র উপপ্রধান তথ্য অফিসার রিফাত জাফরিন ও এ এইচ এম মাসুম বিল্লাহ, সিনিয়র তথ্য অফিসার আসাদুজ্জামান খান ও ক্রয় কর্মকর্তা মো. শাহ আলম সরকার।
অনুষ্ঠানে বরিশালের স্থানীয় খ্যাতনামা সাংবাদিকরা মতবিনিময় সভায় তাঁদের পরামর্শ ও বক্তব্য উপস্থাপন করে

35 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন