১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আসামিদের বাঁচাতেই বিএনপির ওপর দোষ চাপাচ্ছে: মির্জা ফখরুল

আপডেট: মার্চ ১৩, ২০২৩

ঠাকুরগাঁও প্রতিনিধি:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পঞ্চগড়ের সহিংসতা সরকারের পাতানো ঘটনা। সরকারের প্রত্যক্ষ ও পরোক্ষ মদতেই এ ঘটনা ঘটেছে। এর দায়দায়িত্ব সম্পূর্ণ সরকারকেই নিতে হবে। আওয়ামী লীগের নেতারা বিএনপির ভাবমূর্তি নষ্ট করতে ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং আসল আসামিদের আড়াল করতেই বিএনপির ওপর দোষ চাপাচ্ছে।

সোমবার সকালে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে জেলা বিএনপির বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, গণমাধ্যমকে নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত, না করলে জনগণ তা মনে রাখে এবং সময় এলে জনগণই তার উচিত জবাব দেয়। বাংলাদেশের সংস্কৃতি রাজনৈতিক দলগুলোর একে অন্যের প্রতি অনাস্থা, তাতে তত্ত্বাবধায়ক সরকার একমাত্র সমাধান। যার মাধ্যমে আমরা এই রাজনৈতিক সংকট কাটিয়ে উঠতে পারি এবং সবার অংশীদারত্বে একটি সুষ্ঠু নির্বাচন করতে পারি।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, রেলমন্ত্রীর সামনে আহমদিয়া সম্প্রদায়ের লোকেরা স্পষ্ট করে বলেছেন— আপনার আশপাশের লোকেরা এই সহিংসতার সঙ্গে জড়িত। তার মধ্যে আব্দুর রহমানের নাম এসেছে। কিন্তু তাদের কাউকেই গ্রেফতার করেনি পুলিশ। মামলাও হয়নি তাদের বিরুদ্ধে। উল্টো বিএনপির বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং ১৮০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান। সহসভাপতি আল মামুন, সহসভাপতি ওবায়দুল্লাহ হক মাসুদ, ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক এমপি জাহিদুর রহমানসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

80 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন