১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

জিমির বিরুদ্ধে মাদক আইনে মামলা

আপডেট: আগস্ট ৭, ২০২১

বিজয় নিউজ:; ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

শনিবার সকালে রাজধানীর বনানী থানায় মামলাটি করা হয়।

গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটির তদন্ত করছে বলে জানিয়েছেন গুলশানের বিভাগীয় উপকমিশনার আসাদুজ্জামান।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে গুলশান শুটিং ক্লাব এলাকা থেকে জিমিকে আটক করা হয়। জিমির কাছ থেকে ২২৫টি ইয়াবা বড়ি পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে বুধবার রাতে বিপুল পরিমাণ মাদকসহ বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করা হয়। এর কিছুক্ষণ পর কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করা হয়।

33 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন