১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব) বরিশাল হিজলায় রাজনীতি না ভিক্ষা চুরি নীতি

তুরাগে ১৮ যাত্রী নিয়ে ট্রলার ডুবি, তিন লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ৯, ২০২১

বিজয় নিউজ:; রাজধানীর গাবতলীর তুরাগ নদে ১৮জন যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিশু ও এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ১০ জনকে উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন সাতজন।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে গাবতলীর কয়লারঘাট ল্যান্ডিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

আমিনবাজার নৌ পুলিশের ওসি আলমগীর কবির জানান, সকালে যাত্রী পারাপারের সময় ওই ট্রলারটি ডুবে যায়। ওই ট্রলারে ১৮ যাত্রী ছিলেন। এর মধ্যে ১০ জনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের সন্ধানে তুরাগ নদে উদ্ধার কাজ চালাচ্ছে ডুবুরি দল।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম জানান, তুরাগ নদে শিশু ও নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাতজন যাত্রী নিখোঁজ রয়েছেন প্রাথমিকভাবে জানা গেছে। তাদের উদ্ধারে ডুবুরি দল চেষ্টা চালাচ্ছে।

24 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন