১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এমপি পংকজনাথকে নিয়ে সাম্প্রদায়িক বক্তব্যর প্রতিবাদেহরিনাথপুরে বিক্ষোভ

আপডেট: জুলাই ২৮, ২০২২

বিজয়নিউজ :: বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সাম্প্রদায়িক বক্তব্যর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৮ জুলাই বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে হরিনাথপুর গোহাট ময়দান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম সরদার, হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, সিনিয়র সহ সভাপতি এনায়েত সিকদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক মুন্না, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব খন্দকার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাদল শিকদার, কৃষকলীগ সভাপতি হায়াত উল্লাহ বেপারী, শ্রমিক লীগ সভাপতি মোক্তার হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুন নজিব, হরিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক ইমন সরদার, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পথসভায় হরিনাথপুর ইউনিয়ন আওামীলীগের সাধারন সম্পাদক তৈফিকুর রহমান সিকদার বলেন, হরিনাথপুর ইউনিয়নের সুসংগঠিত আওয়ামীলীগকে ধংস করার জন্য একটি মহল ভাই ভাই ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি দিয়ে যাচ্ছে যা কখোনই বঙ্গবন্ধুর সৈনিকেরা মেনে নিবে না।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম বলেন অবহেলিত ও দুর্গম এই জনপদের একমাত্র উন্নয়নের রূপকার স্থানীয় সাংসদ পংকজ নাথকে জড়িয়ে সাম্প্রদায়িক বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদের ভাই শাহাব আহমেদ। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে যারা এ ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন