২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হিজলা গৌরব্দীতে গরু চুড়ির হিড়িক-পুলিশ প্রশাসনের ঘুম সারা

আপডেট: আগস্ট ১৯, ২০২২

বিজয় নিউজ :: হিজলা গৌরব্দীতে চোরাই গরুর বন্যা।মাস যাবত একের পর এক বেওয়ারিশ গরু উদ্ধার। সংখ্যা মিলাতে হিমসিম প্রশাসন।১৯ আগষ্ট এসআই সোহাগ চোরাই গরুসহ একটি ট্রলার আটক করতে সক্ষম হয়েছেন বলে দাবি তার।
এ যেন আকাশ থেকে ঝরছে একের পর এক চোরাই গরু।শ্রাবন মাসের অঝোরে বৃষ্টির বদলে একের পর এক চোরা্রুই গরু আকাশ থেকে পড়ছে হিজলাগৌরব্দীর চরে। আকাশের ঘন মেঘ আর বর্জ্রবৃষ্টিতের দমাতে পারেনি গরু চোরদের।
১৮ আগষ্ট একই এলাকা থেকে 4টি চোরাই গরু উদ্ধার করে এস আই সোহাগ। সাথে দুই গরু চোর। এদের বিরুদ্ধে হিজলা থানায় নিয়মিত মামলা হয়েছে বলে দাবি পুলিশের। ১৯ আগষ্ট হিজলাগৌরব্দী গরু চোরের সন্ধান মিলেছে এমন তথ্যের ভিত্তিতে এস আই সোহাগ একটি ট্র্রলার এবং দুটি চোরাই গরু উদ্ধার করতে সক্ষম হন।
মেহেন্দিগঞ্জের দাদপুর এলাকা থেকে চোরেরা জেলে নৌকায় করে চোরাই গরু নিয়ে আসার সময় ধাওয়া খান। পরবর্তীতে ধুলখোলার চরে ট্রলার উঠিয়ে দিয়ে সটকে পরে গরু চোর। নেপাল জানান, গরুগুলো হিজলাগৌরব্দী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের ভাগ্নের। তারা এসে গরু গুলো নিয়ে যায়।
এস আই সোহাগ জানান, স্থানীয়দের সহোয়তায় এবং তাদের স্বীকার উক্তিতে মালিক পক্ষকে গরু গুলো হস্তান্তর করা হয়েছে। ট্রলারটি হিজলা থানায় সংরক্ষিত আছে।গত এক মাসে কি পরিমান চোরাই গরু হিজলা থানায় রক্ষিত রয়েছে সে তথ্য দিতে পারেনি পুলিশ।

80 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন