২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, শুক্রবার

দোহায় ছাদখোলা বাসে ট্রফি নিয়ে উদযাপন মেসিদের

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২২

স্পোর্টস ডেস্ক:; ৩৬ বছরের অপেক্ষার অবসান। বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। রাজধানী বুয়েন্স আয়ার্সে মেসিদের উষ্ণ সংবর্ধনা দিতে অপেক্ষায় সমর্থকরা। তবে তার আগে কাতারেই ভক্তদের সঙ্গে ট্রফি নিয়ে আনন্দ উদযাপনে মাতলেন মেসিরা, ছাদখোলা বাসে।

আর্জেন্টিনা দলের সঙ্গে উদযাপনের জন্য কয়েক লাখ সমর্থক লুসাইল সিটিতে ভিড় জমান। মেসিদের সামনে থেকে এক নজর দেখতে তারা অপেক্ষা করতে থাকেন।

jagonews24

পুরো কাতারেই ছড়িয়ে পড়েছিল উৎসব। জনজীবন স্থবির হয়ে যায়। মধ্যরাতে মেসিদের জন্য ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে থাকেন আর্জেন্টিনার সমর্থকসহ স্থানীয় জনগণও।

তাদের হতাশ হতে হয়নি। ছাদখোলা বাসে ট্রফি ট্যুর করেছেন লিওনেল মেসিরা। সেই বাসের দ্বিতীয় তলায় ট্রফি ও পতাকা নিয়ে আর্জেন্টাইন ফুটবলাররা সমর্থকদের দিকে হাত নেড়ে পথ চলতে থাকেন।

মেসিদের ছাদ খোলা বাসের পেছনে ছিল চ্যাম্পিয়ন লেখা বাস। সেই বাসও তাদের পেছন পেছন গেছে। ছাদ খোলা বাসের পাশাপাশি আতশবাজিও ছিল। সেই আতশবাজিতে লুসাইল সিটি হয়ে উঠে রঙিন।

এই লুসাইল স্টেডিয়াম যেন আর্জেন্টিনার হোমভেন্যুতে পরিণত হয়েছিল এবার। নিজেদের সাত ম্যাচের মধ্যে চারটিই এখানে খেলেছেন মেসিরা। ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে লুসাইলকে স্মরণীয় করে রাখে আলবিসেলেস্তেরা।

41 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন