২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল উজিরপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযোগ

আপডেট: জুন ২৬, ২০২৩

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে বখাটে কর্তৃক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননীকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানা যায়- উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গড়িয়া গ্রামের মৃত ছালাম রাড়ীর ছেলে বখাটে মেহেদী হাসান বাবু রাড়ী(২২) বৃহস্পতিবার রাত ২টার দিকে ওই গ্রামের এক প্রবাসীর ঘরের দরজার ছিটকানি খুলে প্রবেশ করে তার স্ত্রীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ডাকচিৎকার করলে পরবর্তীতে প্রবাসীর স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে সটকে পড়ে।

এ ব্যাপারে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হলে বখাটে বাবু রাড়ী আমাদের স্ব-পরিবারকে এলাকা ছাড়া করবে বলে হুমকি দেয়। হুমকির মুখে আমারা আতঙ্কে রয়েছি।

ঘটনার পর থেকে অভিযুক্ত পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বলেন- বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে অভিযুক্তকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী।

247 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন