৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
কৃষকের ধানের মণ কেজিতে ৪৩ , ব্যবসায়ীর সাড়ে ৪০ কেজিতে বরিশাল শায়েস্তাবাদ চুড়ামন কমিউনিটি ক্লিনিকে থাকেনা ডাক্তার থাকেনা থোলা! দেখার কেউ নেই (পর্ব-১) ছাতা ধরে রাখলেন তরুণী রিকশাচালকের মাথায় হিজলার মেঘনায় ভাঙ্গন শুরু-ঝুকিতে পাঁচটি স্কুল-হুমকির মুখে উপজেলা প্রশাসনিক ভবণ সরকারের পূরণ হতে পারে মন্ত্রিসভার ‘শূন্যস্থান’ শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭ তম জন্মবার্ষীকিতে জীবন কর্মে পথচলা তথ্য হিজলা ডাক বিভাগের দুর্নীতির-অনিয়মের হালখাতা খুলছে ডাক বিভাগ – পর্ব ০২ আই ডি এল সি ফাইন্যাস সরকারি নির্দেশ অমান্য করে আদায়ের করে কিস্তি ,মাঠ কর্মীদের দেখে ব্যবসায়ীরা পালায়! (২য় পর্ব) বরিশালের  হিজলার মানচিত্রে শকুনের থাবা॥একক আসন মেহেন্দিগঞ্জ !(১ম পর্ব)

৫ কোটি টাকার ঘড়ি বাজেয়াপ্তের খবর ভুয়া বললেন হার্দিক পান্ডিয়া

আপডেট: নভেম্বর ১৬, ২০২১

ক্রীড়া প্রতিবেদক :; বিমানমন্দরের শুল্ক বিভাগের হাতে ৫ কোটি টাকার ঘড়ি বাজেয়াপ্তের খবর সঠিক নয় বলে দাবি করেছেন হার্দিক পান্ডিয়া।

এর আগে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার ৫ কোটি টাকার ঘড়ি জব্দ করা হয়েছে।

আলোচিত ওই খবরকে ভুয়া দাবি করে টুইটবার্তায় হার্দিক পান্ডিয়া বলেন, ‘আমি নিজেই মুম্বই বিমানমন্দরের শুল্ক বিভাগে গিয়ে দুবাই থেকে কিনে আনা ঘড়ির শুল্ক কর দিতে চাই। আমি তাদের জানাই, সব নিয়ম মেনেই ঘড়ি কেনা হয়েছে। আমার কাছে যা কাগজ চাওয়া হয়েছে সব জমা দিয়েছি। তার পরেও আমার একটি ঘড়ির মূল্য নির্ধারণের জন্য সেটি রেখে দেন আধিকারিকরা। ঘড়িটির দাম দেড় কোটি, পাঁচ কোটি না। আমার কাছ থেকে দুটি ঘড়ি বাজেয়াপ্ত হয়েছে বলে যে খবর ছড়িয়েছে তা ভুয়া।’

প্রসঙ্গত, হিন্দুস্তান টাইমসসহ ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল, কাস্টমসে আটকা পড়েছে হার্দিক পান্ডিয়ার শখের ৫ কোটি টাকার দুটি ঘড়ি। বিশ্বকাপ খেলা শেষে দেশে ফেরার পথে বিমানবন্দরে আটকানো হয় এই অলরাউন্ডারকে। পরে সেখানে চেকিংয়ে আটক করা হয় আলোচিত সেই ৫ কোটি টাকার শখের ঘড়ি দুটি।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন